ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ট্রিপল নাইনে ২ মরদেহের খবর, কিছুই পায়নি পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
ট্রিপল নাইনে ২ মরদেহের খবর, কিছুই পায়নি পুলিশ

ঢাকা: ট্রিপল নাইন থেকে পুলিশ খবর পায় খিলক্ষেত এলাকায় ট্রেনে কাটা পড়া দুই জনের মরদেহ পড়ে আছে। এর ভিত্তিতে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে দেড়  ঘণ্টা তন্নতন্ন করে খুঁজেও কোন মরদেহের অস্তিত্ব পায়নি।

 

বুধবার (২৭ অক্টোবর) দুপুরের দিকে ঢাকা রেলওয়ে থানার কন্ট্রোল রুমে ট্রিপল নাইন থেকে ফোন দিয়ে জানানো হয় খিলক্ষেত এলাকায় দুটি মরদেহ পড়ে আছে। পরে রেলওয়ে থানার কন্ট্রোলরুম থেকে বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খিলক্ষেত এলাকায় দুটি মরদেহ পড়ে থাকার সংবাদ দেওয়া হয়।

বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির (এএসআই) সাকলাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই সংবাদের পাওয়ার সঙ্গে সঙ্গে খিলক্ষেত এলাকায় যাই। পরে দেড় ঘণ্টা ধরে খিলক্ষেত জোয়ারসাহারা, কুড়িল বিশ্বরোড ও কাওলা এলাকার সব জায়গা তন্ন তন্ন করে খুঁজেও কোন মরদেহের অস্তিত্ব পাওয়া যায়নি।  

তিনি আরও জানান, তল্লাশি ছাড়াও আশেপাশের লোকজন, দোকানদার সবাইকে জিজ্ঞেস করা হয়েছে। কেউ কোনো মরদেহের সংবাদ দিতে পারেনি। তখন বুঝতে পারি ট্রিপল লাইনে কেউ মিথ্যা সংবাদ দিয়েছে।

বাংলাদেশ সময়: ০৪০৪ ঘণ্টা , অক্টোবর ২৮৭, ২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa