ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

আসল মোড়কে নকল শিশু খাদ্য তৈরি

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আসল মোড়কে নকল শিশু খাদ্য তৈরি

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে অনুমোদনহীন নকল শিশু খাদ্য তৈরির অপরাধে একটি ফুড কোম্পানিকে ৬ লাখ টাকা জরিমানা করে আদায় করেছেন র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে, মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ধামরাইয়ের কালিয়া এলাকার নিউ ফরসা ফুড ও বেভারিজ কোম্পানিকে এ জরিমানা করেন র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে এবং বিএসটিআই প্রতিনিধি সিকান্দার মাহমুদের উপস্থিতিতে গতকাল দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত ধামরাইয়ের কেলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ও নকল শিশু খাদ্য তৈরি করার অপরাধে নিউ ফরসা ফুড অ্যান্ড বেভারিজের ম্যানেজার ও অপারেটরকে মোট ৬ লাখ টাকা জারিমারা দেওয়া হয়।

এসময় ফুড কোম্পানিটির ম্যানেজার বিশ্বজিৎ মল্লিককে (৩০) নগদ ৩ লাখ টাকাজরিমানা করে আদায় করা হয়। এছাড়া অপারেটর মো. হযরত আলীকে (২৬) ৩ লাখ টাকা জরিমানা করে আদায় করা হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, বিক্রয় নিষিদ্ধ আনুমানিক ১০ লাখ টাকার নকল শিশু খাদ্য জব্দ করা হয় এবং ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ওষুধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa