ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

খালের স্রোতে নির্মাণ শ্রমিক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
খালের স্রোতে নির্মাণ শ্রমিক নিখোঁজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি নির্মাণাধীন ব্রিজের একজন শ্রমিক খালের পানিতে পড়ে নিখোঁজ রয়েছেন।

বুধবার (২৭ অক্টোবর) ভোরে তিনি সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদ সংলগ্ন ওয়াপদা খালে পড়ে যান।

পরপরই ফায়ার সার্ভিসের ডুবুরী দল তাকে উদ্ধারের অভিযান শুরু করে।

নিখোঁজ শ্রমিকের নাম মো. বাবুল (৫৫)। তার বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে। তিনি দিঘলীর ওয়াপদা খালের ওপর নির্মিত একটি ব্রিজের পাইলিং গ্রুপের শ্রমিক হিসেবে কাজ করতেন। মেসার্স নুর জাহান এন্টারপ্রাইজ নামে ঠিকাদারী প্রতিষ্ঠান সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন ওই ব্রিজ নির্মাণের দায়িত্বে ছিলেন তিনি।

ঠিকাদার প্রতিষ্ঠানের সাইড সুপার ভাইজার জিল্লুর রহিম বাংলানিউজকে বলেন, নিখোঁজ শ্রমিক পাইলিংয়ের শ্রমিকের দায়িত্বে ছিলেন। সাইট ঠিকাদারের হয়ে সে কাজ করতো।

সকাল সাড়ে ৬টার দিকে কাজ শুরু করার সময় খালের পানিতে একটি তেলের ড্রাম পড়ে গেলে সেটি উদ্ধার করতে সেখানে শ্রমিক বাবুল ঝাঁপ দেয়। পানির তীব্র স্রোত থাকায় সে আর উঠতে পারেনি। এক পর্যায়ে সে স্রোতে তলিয়ে যায়। তার সঙ্গে আরেকজন শ্রমিক তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন বলে জানান তিনি।

উদ্ধার অভিযানে থাকা ফায়ার সার্ভিসের একজন সদস্য বলেন, সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরীদল উদ্ধার অভিযান শুরু করেছে। অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa