ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার আমিনুল ইসলাম

ঢাকা: রংপুরের পীরগঞ্জে স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যার দায়ে আমিনুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে রাজধানীর মালীবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

এর আগে, মঙ্গলবার (২৬ অক্টোবর) দিনগত রাতে সাভারের জিরানী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মুক্তা ধর জানান, রংপুরের পীরগঞ্জ এলাকার বাসিন্দা আমিনুল ইসলাম ও মমতাজ বেগমের প্রায় ৮ বছরের সংসার। তাদের একটি সাত বছরের কন্যা সন্তান রয়েছে। আমিনুল পল্লী বিদ্যুৎ অফিসের অধীনে গাছ কাটা ও অটোরিকশা চালানোর কাজ করেন। তাই সকাল থেকে গভীর রাত পর্যন্ত তাকে বাড়ির বাইরে অবস্থান করতে হয়। এ সুযোগে পীরগঞ্জ সরকারি হাইস্কুল মার্কেটের ইলেকট্রনিক্স দোকানি আনোয়ার পারভেজের সঙ্গে মমতাজ বেগমের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে।

তিনি জানান, গত ২ অক্টোবর রাত সাড়ে নয়টার দিকে আনোয়ার দোকান বন্ধ করে আমিনুলের বাড়িতে যান। এ সময় আমিনুল বাসায় ফিরে তার স্ত্রীর সঙ্গে পারভেজকে দেখে রেগে যান এবং খারাপ ব্যবহার করেন। অকথ্য ভাষায় গালাগালির এক পর্যায়ে লাঠি দিয়ে আনোয়ারের মাথায় আঘাত করেন। পারভেজকে রক্ষা করতে আমিনুলের স্ত্রী মমতাজ এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত করেন আমিনুল।

পরে ৩ অক্টোবর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনোয়ার।

এসএসপি মুক্তা ধর জানান, এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে আমিনুল ইসলাম ও অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ মামলাটি তদন্তের ধারাবাহিকতায় সাভারের জিরানী এলাকা থেকে আমিনুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa