ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

পাটুরিয়া পরিদর্শনে সাবেক নৌমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
পাটুরিয়া পরিদর্শনে সাবেক নৌমন্ত্রী

মানিকগঞ্জ: সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, বাংলাদেশ এই প্রথম এ ধরনের দুর্ঘটনা এর আগে কোনো দিন ঘটেনি। কি কারণে হয়েছে কেন হয়েছে এখনি বলা যাবে না, এরমধ্যে নৌ-পরিবহন মন্ত্রণালয় থেকে একটি তদন্ত কমিটি করে দেওয়া হয়েছে।

সেই তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পরই জানা যাবে মূলত কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে।  

বুধবার (২৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে পাটুরিয়া ৫ নম্বর পন্টুন এলাকায় দুর্ঘটনা কবলিত ফেরির সার্বিক অবস্থা দেখে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, এখন পর্যন্ত আমাদের কাছে খবর আছে ১৭টি পণ্যবোঝাই ট্রাক নিয়ে কাঁত হয়ে ফেরিটি ডুবে যায়। তবে কোনো মানুষের ক্ষয়ক্ষতির কোনো সংবাদ আমরা পাইনি। তবে বিষয়টি খুবই দুঃখজনক। এই প্রথম এ ধরনের একটি ঘটনা ঘটলো। আমি মনে করি তদন্তে মূল ঘটনা বের হবে কিভাবে ঘটলো এবং কে দোষি তার বিরুদ্ধে নৌপরিবহন মন্ত্রণালয় প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।  

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যান তাইজুল ইসলাম, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনসহ স্থানীয় সরকারি কর্মকর্তারা।  

>>> ফেরি উদ্ধারে কাজ করছে হামজা

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa