ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

নেত্রকোনায় বঙ্গমাতা কর্নার অ্যাপ চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
নেত্রকোনায় বঙ্গমাতা কর্নার অ্যাপ চালু

নেত্রকোনা: ‘বঙ্গমাতা উইমেন্স কর্নারের শপথ, নারী উন্নয়ন ও ক্ষমতা দেখাবে পথ’-এ স্লোগান নিয়ে নেত্রকোনায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কর্নার অ্যাপ চালু করেছে জেলা প্রশাসন।

বুধবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অ্যাপটি সম্পর্কে গণমাধ্যমে ব্যাপক প্রচারের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমান। এসময় ওই অ্যাপ থেকে নারীরা কীভাবে আবেদন করবেন, সে বিষয়গুলো প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরা হয়। সেই সঙ্গে এরই মধ্যে চলতি বছরের ৮ মার্চ ওয়েবসাইটটি চালু হওয়ার পর থেকে এখন পর্যন্ত অসংখ্য নারী উপকৃত হয়েছেন বলে জানানো হয়। ভবিষ্যতে সেবাটি দেশব্যাপী ছড়িয়ে দেওয়া হবে বলে উল্লেখ করেন জেলা প্রশাসক।  

কে সামনে রেখে নারীদের বিভিন্ন সেবা নিশ্চিত করার লক্ষ্যে বানানো এ অ্যাপে এ পর্যন্ত ১২৫৩ জন নারী বিভিন্ন সমস্যা সমাধানের আবেদন করেছেন। এর মধ্যে ৯১৭ জনের আবেদন এরই মধ্যে নিষ্পত্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa