ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারী সাংবাদিককে মারধর, আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
নারী সাংবাদিককে মারধর, আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নারী সাংবাদিককে মারধরের ঘটনায় মূলহোতা হাজী ওসমান গণিকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (২৭ অক্টোবর) র‍্যাব-১১ এর অধিনায়ক লেফেটন্যান্ট কর্নেল তানভীর পাশা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) দিনগত রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার আকবর নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওসমান গণি ওই এলাকার হাজী সামাদ আলীর ছেলে। গত ২৩ অক্টোবর ফতুল্লার বক্তাবলী এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দুষ্কৃতিকারীদের হামলার শিকার হন বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির সাংবাদিক মনি ইসলাম (২৬)। এদিন ওই সাংবাদিককে হামলাকারীরা তাদের এলাকায় খবর সংগ্রহ করতে দেখে উস্কানিমূলক বিরূপ মন্তব্য করেন এবং তার সঙ্গে অসদাচরণ করেন। ভুক্তভোগী সাংবাদিক তাদের অসদাচরণের প্রতিবাদ করলে দুষ্কৃতকারীরা তাকে মারধর শুরু করেন এবং একপর্যায়ে তার পেটে লাথি মেরে গুরুতরভাবে আহত করেন। ওই  সাংবাদিককে রক্ষার চেষ্টা করলে এশিয়ান টিভির ক্যামেরা পারসন আবু বক্করসহ মোট দুইজন হামলাকারীদের হাতে লাঞ্ছিত হন।

তিনি জানান, হামলাকারীরা ভুক্তভোগী নারী সাংবাদিকের মোবাইল ফোন, মাইক্রোফোন ও হ্যান্ডি ক্যামেরা কেড়ে নেয়। পরে আহত নারী সাংবাদিক ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতার ওসমান গণিকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তানভীর পাশা।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।