ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবি

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটির দপদপিয়া এলাকার কলেজছাত্র রুম্মান হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সকালে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যলয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানবন্ধন করেন রুম্মানের পরিবার ও এলাকাবাসী।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, রুম্মানের মা হেরেনা বেগম, চাচা রুবলে, মামলার বাদী মিঠু বিশ্বাস, হনুফা বেগমসহ  কয়েকজন এলাকাবাসী। বক্তারা বলেন, রুম্মান খুন হওয়ার ১০ মাস অতিবাহিত হলেও মামলার ২২ আসামির মধ্যে একমাত্র আল-মামুন ছাড়া আর কেউই গ্রেফতার নেই। এ সময় কলেজছাত্র রুম্মান হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং ফাঁসির দাবি জানান বক্তারা। মানববন্ধনে রুম্মানের স্বজন এবং ওই এলাকার শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

উল্লেখ্য, চলতি বছরের ৩ জানুয়ারি সন্ধ্যায় নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের জিরো পয়েন্ট সংলগ্ন দপদপিয়া গ্রামে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে খুন হয় বিএ প্রথম বর্ষের ছাত্র আনিসুর রহমান বিশ্বাস রুম্মান। ঘটনার পরদিন নিহত রুম্মানের চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদী হয়ে ২২ জনকে আসামি করে নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad