ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে প্রতারক চক্রের ৬ সদস্য আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
ফরিদপুরে প্রতারক চক্রের ৬ সদস্য আটক  আটক প্রতারকরা। ইনসেটে মোবাইল ফোন।

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী থেকে বিকাশ প্রতারক চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা। এসময় তাদের কাছে থেকে ১১টি সিমকার্ডসহ ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মেজর আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।  

র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত গভীর রাতে মধুখালী উপজেলার ডুমাইন গ্রামে অভিযান চালায় র‌্যাব-৮। এসময় বিকাশ প্রতারণায় ব্যবহৃত ১১টি সিমকার্ড ও ৮টি মোবাইল ফোনসহ ৬ জন প্রতারককে আটক করা হয়।  

আটকরা হলেন- উপজেলার ডুমাইন পূর্বপাড়া গ্রামের আলাল খাঁনের ছেলে তরিকুল ইসলাম (২৭), একই গ্রামের আবু তালেব মল্লিকের ছেলে মো. ফরহাদ মল্লিক (৩৩), শুকুর আলী মল্লিকের ছেলে সোহাগ মল্লিক (২৫), তাপস মণ্ডলের ছেলে তরুণ মণ্ডল (২৮) এবং ওই গ্রামের জনেক মণ্ডলের দুই ছেলে তপন মণ্ডল (২৩) ও গোবিন্দ মণ্ডল (২২)।

ফরিদপুর র‌্যাব-৮ কোম্পানি কমান্ডার মেজর আব্দুর রহমান বলেন, আটকরা প্রতারণার মাধ্যমে জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন। আটকদের বিরুদ্ধে ফরিদপুরের মধুখালী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।