ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক আটক ছেলে মমিন দেওয়ান

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামে মা মনোয়ারা বেগমকে (৬৫) কুপিয়ে হত্যা করেছে ছেলে মমিন দেওয়ান (৪২)। ঘটনার পর স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বুধবার (২৭ অক্টোবর) ভোর রাতে ওই গ্রামের দেওয়ান বাড়িতে এ ঘটনা ঘটে। হত্যার শিকার মনোয়ারা বেগম ওই বাড়ির মৃত আব্দুল হাশেম এর স্ত্রী। অভিযুক্ত মমিন দেওয়ান বিবাহিত ও দুই সন্তানের জনক।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, ভোর রাতে দেওয়ান বাড়ির বসতঘরে মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে ছেলে পালিয়েছে মর্মে খবর  পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে অভিযুক্ত ছেলে মানসিক রোগী। এর আগে তিনি আরও একটি হত্যা মামলায় কারাগারে ছিলেন। তিন মাস আগে তিনি জামিনে বের হয়ে আসেন। এরপর থেকে তিনি মা ও ভাগ্নিকে মেরে ফেলবে বলে হুমকি দিতেন  এবং মারধর করতেন।

ঘাতক মমিনের ভাগিনা আশিক জানায়, তার নানি মনোয়ারা বেগম ও তার বোনকে মামা মমিন প্রায়ই মেরে ফেলার হুমকি দিতেন। ঘটনার পর পালিয়ে গেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবি দেওয়া হয়। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে দেয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বাংলানিউজকে বলেন, মাকে হত্যা করে পালিয়ে যান ছেলে। সকাল ৯টার দিকে তাকে পৌর এলাকার ভাটিরগাঁও থেকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।  হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।