ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ফেরি উদ্ধারে কাজ করছে হামজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
ফেরি উদ্ধারে কাজ করছে হামজা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় আমানত শাহ নামে রো রো ফেরি তলা ফেটে ডুবে গেছে। তবে এ ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

 

বুধবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে পাটুরিয়া ফেরিঘাটের ৫ নম্বর পন্টুনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নিয়েছে এবং ফেরি তীরে তুলতে উদ্ধারকারী জাহাজ হামজা কাজ শুরু করেছে।  

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা শাখার উপমহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান এতথ্য জানান।  

জিল্লুর রহমান বলেন, সম্ভবত তলা ফেটে পানি প্রবেশ করায় ফেরিটি ডুবে গেছে, তবে এখনো কোনো হতাহতের খবর আমরা পাইনি। ওই ফেরিতে পণ্য বোঝাই ১৭টি ট্রাক ও ৫টির মতো মোটরসাইকেল ছিল। তবে চালকরা সবাই তীরে উঠেছে। এখন ফেরি ও যানবাহন উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস বিআইডব্লিউটিএ'র উদ্ধারকারী জাহাজ হামজা কাজ শুরু করেছে।  

দুর্ঘটনাকবলিত ফেরি আমানত শাহ'র যাত্রী সুজন বলেন, ফেরি তীরে ভিড়ানোর পর দুই তিনটি ট্রাক নেমেছে তার পরই হঠাৎ ডুবতে থাকে ফেরি, ওই সময় আমরা অনেকেই ফেরি থেকে নেমে এসেছি।  

** পাটুরিয়ায় যানবাহনসহ ডুবে গেল আমানত শাহ
** পাটুরিয়ায় ফেরিটি ডুবে যায়নি, হেলে পড়েছে: মন্ত্রণালয়

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa