ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক সপ্তাহ পর সেই শিশু উদ্ধার, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এক সপ্তাহ পর সেই শিশু উদ্ধার, গ্রেফতার ১ এক সপ্তাহ পর সেই শিশু উদ্ধার, গ্রেফতার ১

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় ভাড়াটিয়া সেজে চুরি করা সেই শিশু মরিয়মকে (২) উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে অভিযুক্ত নারী মুন্নি আক্তারকে (২৩) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার উছাখালী ইউনিয়নের ঝাউগঞ্জ এলাকা থেকে  শিশুটিকে উদ্ধার করা হয়।

গ্রেফতার মুন্নি ঝাউগঞ্জ এলাকার মুসফিকের মেয়ে।

পুলিশ জানায়, শিশু মরিয়মের মা-বাবা চাটখিল পৌরসভার একটি ভাড়া বাসায় থাকেন। মরিয়মের মা রোমানা বেগম অন্যের বাড়িতে কাজ করেন। ১৯ অক্টোবর সকালে কাজে যাওয়ার পূর্বে নিজের শিশু সন্তানকে পাশের বাসার ভাড়াটিয়া মুন্নির কাছে রেখে যান। দুপুরে কাজ থেকে ফিরে মুন্নির বাসার দরজা বন্ধ দেখতে পান তিনি। বুঝতে পারেন মুন্নি তার শিশুকে চুরি করে পালিয়ে গেছেন।

পরে ভুক্তভোগী শিশুর বাবা চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের সূত্র ধরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

চাটখিল-সোনাইমুড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গ্রেফতার নারীকে বুধবার (২৭ অক্টোবর) সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
জেডএ

...চাটখিলে ভাড়াটিয়া সেজে শিশু চুরি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।