ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাদুল্লাপুরে হত্যা মামলায় দুই আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সাদুল্লাপুরে হত্যা মামলায় দুই আসামি কারাগারে

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে রিকশাচালক ছকু মিয়া হত্যা মামলার দুই আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলববার (২৬ অক্টোবর) বিকেলে তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

 

এর আগে দুপুরে গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে দুই আসামি।  পরে বিচারক আশিকুল খবির আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন, মন্টু মিয়া ও রনজু মিয়া। তারা সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

মামলার এজাহারে বলা হয়, সাদুল্লাপুর উপজেলার পূর্ব দামোদরপুর গ্রামের মন্টু মিয়ার ছেলের সঙ্গে রিকশাচালক ছকু মিয়ার মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ১৫ মে সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়িতে নিয়ে হাত-পা বেঁধে রাতভর পিটিয়ে আহত করেন ছকু মিয়াসহ তার ভায়েরা। পরে চিকিৎসাধীন অবস্থায় ৩ জুন তার মৃত্যু হয়।

এ ঘটনায় গত ১৬ জুন নিহত ছকু মিয়ার ছেলে মোজাম্মেল হক বাদী হয়ে মন্টু মিয়াসহ তার ভাই আলমগীর, আংগুর, রনজু, মনজু, সনজু মিয়াকে আসামি করে গাইবান্ধায় জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে বিরুদ্ধে মামলা করেন।  

পরে আদালতের বিচারক শবনম মুস্তারী সাদুল্লাপুর থানাকে মামলা নিয়ে ২৩ জুনের মধ্যে মরদেহ উত্তোলনসহ প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। ২১ জুন মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন জানান, দুই আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। বিচারক তাদের জামিন নামঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ২৬ অক্টোবর, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa