ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রায়পুরায় ট্রেনে কাটা পড়ে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
রায়পুরায় ট্রেনে কাটা পড়ে শ্রমিকের মৃত্যু

নরসিংদী: নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে ট্রেনে কাটা পড়ে জামাল উদ্দিন (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে রায়পুরার আমিরগঞ্জ রেলস্টেশন থেকে এক কিলোমিটার দূর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে বিকেল ৪টায় নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

জামাল উদ্দিন রায়পুরা উপজেলার রহিমাবাদ খামার এলাকার বাসিন্দা। তিনি হাসনাবাদ পাওয়ার লুম ট্রেক্সাইলে কাজ করতেন।

রেলওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের আউটারের ওই রেললাইন ধরে চলাচলের সময় একটি খণ্ডিত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তারা আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম নবীকে বিষয়টি জানান। তিনি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেন। পরে সকাল ৯টায় ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে পুলিশ। ট্রেনে কাটা ব্যক্তির বাম হাত ও বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার মাথা থেঁতলে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে মরদেহ নিয়ে আসার পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরে তার পরিচয় শনাক্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর দেওয়া হয়। তারা এসে নিহত ব্যক্তির হাত ও পায়ের আঙুলের ছাপ নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে বিকেলে এসে নিহতের স্বজনরা হাসপাতালে এসে মরদেহটি জামাল উদ্দিনের শনাক্ত করে।

আমিরগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার গোলাম নবী জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর তূর্ণা-নিশীথা এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে যাচ্ছিল। মঙ্গলবার ভোরে আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের আউটার অতিক্রম করার সময় ট্রেনটির নিচে কাটা পড়েন জামাল উদ্দিন। দুর্ঘটনার সময় হয়তো ওই ব্যক্তি অসাবধানতাবশত রেললাইনে অবস্থান করছিলেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী বলেন, মিলের কাজ শেষে বাড়ি যাওয়ার সময় রেললাইন পার হওয়ার সময় অসাবধানতাবশত এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্ত্রীর কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa