ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশালে ফের হত্যাকাণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
বংশালে ফের হত্যাকাণ্ড প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বংশাল সিক্কাটুলি এলাকায় ছুরিকাঘাতে ২০ বছর বয়সী এক তরুণ নিহত হয়েছেন। তার পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ।

 

সোমবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সিক্কাটুলি বায়তুল আমান জামে মসজিদের সামনের ড্রেনে রক্তাক্ত অবস্থায় পরেছিলেন ওই তরুণ।  

খবর পেয়ে বংশাল থানার পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বংশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসান মাতুব্বর বলেন, রাতে সিক্কাটুলি এলাকায় ডিউটিতে ছিলাম। এ সময় খবর পাই, বায়তুল আমান জামে মসজিদের সামনে এক তরুণ রক্তাক্ত অবস্থায় পরে আছেন। গিয়ে এক পা ড্রেনে পরা অবস্থায় দেখতে পাই। তাৎক্ষণিকভাবে তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসি।

এসআই আরও বলেন, তরুণের পরিচয় এখনও পাওয়া যায়নি। তার পরনে ছিল কালো প্রিন্টের শার্ট ও নীল জিন্স প্যান্ট। তরুণের বুকের বাম পাশে ছুরিকাঘাতের গভীর ক্ষত রয়েছে।  

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, শিক্কাটুলিতে হত্যাকাণ্ডের ঘটনাটি বিস্তারিতভাবে জানার চেষ্টা করা হচ্ছে।  

এর আগে রোববার রাতে বংশাল সিদ্দিক বাজারে বাসায় ঢুকে পান্না বেগম নামের এক নারীকে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের কারণ পুলিশ এখনও জানতে পারেনি। এরই মধ্যে শিক্কাটুলিতে আরেকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১ 
এজেডএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।