ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

এলজিডির মাস্টাররোলের কর্মকর্তা-কর্মচারীদের স্থায়ীকরণের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এলজিডির মাস্টাররোলের কর্মকর্তা-কর্মচারীদের স্থায়ীকরণের দাবি

ঢাকা: এলজিডির আওতায় বিভিন্ন প্রকল্প মাস্টাররোলের মাধ্যমে নিয়োগ আদালতের রায় প্রাপ্ত অপেক্ষমান ৩ হাজার ৭৯৮ কর্মকর্তা-কর্মচারী স্থায়ীকরণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রাজধানীর আগারগাঁও এলজিইডি ভবনের সামনে দ্বিতীয় দিনের মতো এই কর্মসূচি পালন করে সংগঠনটি নেতাকর্মীরা।

 

এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ সভাপতি মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, চাকরি স্থায়ীকরণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছিলাম। সকাল থেকেই দ্বিতীয় দিনের মতো আমরা অবস্থান কর্মসূচি পালন করেছি। দুপুর ১২ টার পরে পুলিশ লাঠিচার্জ করে আমাদেরকে সরিয়ে দেয়। আমাদের প্রায় ২০ জন আহত হয়েছে আর পাঁচ থেকে ছয় জনকে পুলিশ আটক করেছে।

তিনি আরও বলেন, কিছুক্ষণের মধ্যে আমরা প্রধানমন্ত্রীর কার্যালয় যাব স্মারকলিপি দিতে।

এ বিষয়ে শেরেবাংলা নগর থানা ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া বাংলানিউজকে বলেন, দুপুর ১২ টার দিকে আন্দোলনকারীদের এলজিডি ভবনের সামনে থেকে সরে যেতে বলি। তারা নিজে থেকেই সরে গেছেন। তাদের দাবি যা আছে লিখিত আকারে এলজিডি প্রধানের কাছে দিতে বলেছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আন্দোলনকারীরা সবাই সরকারি কর্মকর্তা-কর্মচারী। তারা কোনো বহিরাগত নয়। আন্দোলনকারীদের বুঝালে তারা নিজে থেকেই সরে যায়। এই ঘটনায় কোনো আটক হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১ 
এমএমআই/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa