ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উল্লাপাড়ায় ট্রাকচাপায় সেনাসদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
উল্লাপাড়ায় ট্রাকচাপায় সেনাসদস্য নিহত প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় শামীম হোসেন (৩২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।  রোববার (২৪ অক্টোবর) গভীর রাতে ঢাকা-পাবনা মহাসড়কে উপজেলার বোয়ালিয়া কবরস্থানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

শামীম আক্তার পাবনা জেলার আতাইকুলা থানার গঙ্গারামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি রাঙামাটি জেলার আলীকদম ক্যান্টনমেন্টে ল্যান্স কর্পোরেল হিসেবে কর্মরত ছিলেন।  

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহিল বাকী জানান, শামীম ১০ দিনের ছুটিতে বাড়ি এসেছিলেন। রোববার ব্যক্তিগত কাজের জন্য তিনি বগুড়ায় যান। বগুড়া থেকে তিনি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে বোয়ালিয়া কবরস্থানের সামনে পৌঁছালে রাস্তার গর্তে মোটরসাইকেলের চাকা পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি ছিটকে পড়েন। এ সময় বগুড়া থেকে পাবনাগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।  
নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa