ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাকচাপায় পথচারী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
ঈশ্বরদীতে ট্রাকচাপায় পথচারী নিহত প্রতীকী ছবি

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নে ট্রাকচাপায় লুৎফর রহমান মুক্তার (৬৫) নামে এক পথচারী মুসল্লি নিহত হয়েছেন।

সোমবার (২৫ অক্টোবর) ভোর ৫টার দিকে পাকশি-পাবনা আঞ্চলিক মহাসড়কের চররুপপুর জিগাতলা মোড়ে এ ঘটনা ঘটে।

লুৎফর রহমান ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা। ঈশ্বরদী রেলওয়েতে ওয়েম্যান হিসেবে দীর্ঘদিন চাকরি শেষে অবসর গ্রহণ করেছিলেন তিনি।

পাকশি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম আতিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, লুৎফর রহমান প্রতিদিনের মতই ফজরের নামাজ পড়তে জিগাতলা জামে মসজিদের দিকে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যান তিনি।

তিনি জানান, ভোরের দিকে রাস্তায় লোকজন কম থাকায় ঘাতক ট্রাকটিকে কেউ আটক করতে পারেনি। ফজর নামাজ শেষে মুসল্লিরা রাস্তার পাশে রক্তাক্ত দেহটি পড়ে থাকতে দেখে পরিচয় শনাক্ত করেন। পরে স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থল এসে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, নিহতের স্বজনদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঘটনাস্থলেই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।