ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে গ্লোবাল গেইন গ্রুপের সিইও আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
রাজশাহীতে গ্লোবাল গেইন গ্রুপের সিইও আটক

রাজশাহী: গ্রাহকদের অধিক মুনাফার লোভ দেখিয়ে প্রতারণা ও কোটি টাকা অর্থ আত্মসাতের অভিযোগে গ্লোবাল গেইন গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে মহানগরের শিরোইল এলাকা থেকে গ্রাহকরা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

সাইফুল ইসলাম বর্তমানে রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানায় আটক আছেন। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ এ তথ্য নিশ্চিত করেন।

গ্লোবাল গেইন গ্রুপের গ্রাহক মো. সিরাজ বলেন, মহানগরের উপশহর নূর মসজিদ এলাকায় একটি অফিস নিয়ে প্রতিষ্ঠানটি কার্যক্রম পরিচালনা করছিল। মাত্র দুই মাসে গ্রাহকদের কোটি টাকা হাতিয়ে নিয়ে কার্যক্রম বন্ধ করে দেয়। প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতি দিয়েছিল এতে ৫০ হাজার বিনিয়োগ করলে প্রতিদিন ২০০ টাকা পাব। এছাড়াও প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে বিক্রি করে দাম হিসেবে লাভের টাকা থেকে কেটে নেওয়ার কথা ছিল।

প্রতিষ্ঠানটির আরেক গ্রাহক ফারুক হোসেন বলেন, আমি নিজের জমানো টাকা ও আত্মীয় স্বজনদের কাছ থেকে ধার করে ৫ লাখ ১৫ হাজার টাকা দিয়েছি। প্রতিষ্ঠানটির একটি আইডি ছিল। যে আইডিতে আমাদের টাকা আসতো। প্রতিষ্ঠান কর্মচারীরা ওই আইডি নিয়ন্ত্রণ করতো। তারা চাইলে টাকা তোলা যেত, অন্যথায় সম্ভব নয়। আমার কাছে শুধু টাকার ম্যাসেজ আসে। কিন্তু টাকা তোলা যায় না।

জানতে চাইলে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, প্রতিষ্ঠানটির গ্রাহকরা সাইফুল ইসলামকে আটক করে শিরোইল ফাঁড়িতে নিয়ে যায়। পরে তাকে বোয়ালিয়া থানায় নিয়ে আসা হয়। এখন তিনি থানা হাজতে আছেন। তার বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad