ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

কথিত জিনের বাদশা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
কথিত জিনের বাদশা আটক ...

খুলনা: বাগেরহাটের রামপাল এলাকায় অভিযান চালিয়ে প্রতারণা করে বিভিন্ন মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়া কথিত জিনের বাদশা হানিফ ঢালীকে (৩৫) আটক করেছে র‍্যাব-৬।

হানিফ রামপাল থানাধীন চাঁদপুর এলাকার মৃত সোবাহান ঢালীর ছেলে।

রোববার (২৪ অক্টোবর) বেলা ১১টায় র‍্যাব-৬ এর সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বাগেরহাটের রামপাল থানাধীন একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সন্ধান মেলে যারা গভীর রাতে জিনের বাদশা ও পীর দরবেশ সেজে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়।

র‍্যাব-৬ এর একটি আভিযানিক দল ওই গ্রুপটির কার্যক্রমের উপর নজরদারী বৃদ্ধি করে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টায় রামপাল থানাধীন ফয়লাহাট থেকে হানিফকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হানিফ প্রতারণার বিষয়টি স্বীকার করে। গ্রেফতার হানিফকে রামপাল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এমআরএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa