ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

তেজগাঁওয়ে বাসের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
তেজগাঁওয়ে বাসের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে বিকাশ পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় আহত বশির আহমেদ (৪১) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ফার্মগেটে পারটেক্স ফার্নিচার শোরুমে অ্যাকাউন্ট বিভাগে চাকরি করতেন।

রোববার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে বিজয় সরণি তেজগাঁও থানার উত্তর পাশে মেন সড়কে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাস বিকাশ পরিবহনের ধাক্কায় প্রথমে তিনি আহত হন। পরে তাকে উদ্ধার করে আশেপাশের দুইটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দুপুরের দিকে তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বশির মাগুরা সদর উপজেলার বাসিন্দা। স্ত্রী ও দুই সন্তান নিয়ে কাফরুল ইব্রাহিমপুর এলাকায় থাকতেন।

তার চাচা আবু জাফর বাংলানিউজকে জানান, বিজয় স্মরণী তেজগাঁও থানার উত্তর পাশে মেইন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পরে হাসপাতালে তিনি মারা যান।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলানিউজকে জানান, ওই ঘাতক বিকাশ পরিবহনের নামে বাসটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa