ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা 

ভোলা: ভোলায় ফরহাদ হোসেন নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ঘাতক স্ত্রী নুর নাহার বেগমকে আটক করেছে পুলিশ।

রোববার  (২৪ অক্টোবর) ভোর ৫টার দিকে ভোলা সদরের আলীনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পণ্ডিতেরহাট পোল সংলগ্ন শিয়ালি বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে। ফরহাদ হোসেন টিটব ওই এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, টিটব রাতে তার দ্বিতীয় স্ত্রী নুর নাহার বেগমের সঙ্গে ঘুমিয়ে পড়েন। সকালে ঘরের দরজায় তার স্ত্রীকে দা হাতে নিয়ে বসে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের ভেতর থেকে টিটবের রক্তাক্ত মহদেহ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রী নুর নাহারকে আটক করে।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে জানান, টিটব দীর্ঘদিন ধরে মাদকাসক্ত এবং মাদকবিক্রির সঙ্গে জড়িত। তাকে অনেকবার পুলিশ ধরে নিয়ে গেছিল। শনিবার রাতেও টিটব মাদক সেবন করে ঘরে এসে স্ত্রীকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করে স্ত্রী। এ ঘটনায় মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এদিকে স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনায় পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa