ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব‌রিশা‌লে বা‌সচাপায় কন‌স্টেবল নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
ব‌রিশা‌লে বা‌সচাপায় কন‌স্টেবল নিহত

বরিশাল: ব‌রিশা‌লে বা‌সের চাপায় মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ট্রা‌ফিক বিভা‌গের এক কন‌স্টেবল নিহত হ‌য়ে‌ছেন।  শ‌নিবার (২৩ অক্টোবর) সন্ধ‌্যা সা‌ড়ে ৭টার দি‌কে নগরীর রুপাতলীর উকিলবা‌ড়ির সাম‌নে এ দুর্ঘটনা ঘ‌টে।

 

নিহত নেজারুল (৪৫) ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ট্রা‌ফিক বিভা‌গে কর্মরত ছি‌লেন।  

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ট্রা‌ফিক বিভা‌গের প‌রিদর্শক আব্দুর র‌হিম ব‌লেন, রুপাতলী থে‌কে আটক এক‌টি অটোরিকশা নি‌য়ে নেজারুল পু‌লিশ লাইনের দি‌কে আস‌ছিলেন। প‌থে উকিলবা‌ড়ির সাম‌নে বিপরীত দিক থে‌কে আসা ঝালকা‌ঠিগামী দো‌য়েল প‌রিবহ‌নের এক‌টি বাস (দিনাজপুর জ ১১ ০২৯৬) সামনে থেকে অটোটিকে চাপা দেয়। এসময় অটোরিকশাচাল‌ক লাফ দি‌লেও নেজারুল অটোরিকশাসহ চাপা প‌ড়েন। তা‌কে উদ্ধার ক‌রে শের ই বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।  

উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকার পথে রওনা হ‌লে ইচলাদী টোল ঘর এলাকায় মারা যান নেজারু‌ল।  

দো‌য়েল প‌রিবহ‌নের বাস‌টি আটক করা হয়ে‌ছে। ত‌বে চালক এবং হেলপার পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য নেজারু‌লের মর‌দেহ ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌ল ম‌র্গে র‌য়ে‌ছে ব‌লে জানান ট্রা‌ফিক পু‌লি‌শের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।