ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ফেসবুকে আপত্তিকর পোস্ট, প্রভাষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
ফেসবুকে আপত্তিকর পোস্ট, প্রভাষক আটক

কিশোরগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর ছবি ও বক্তব্য শেয়ার করার দায়ে মোহাম্মদ রুহুল আমীন নামে এক প্রভাষককে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৩ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার ব্রিজ সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বর এলাকা থেকে তাকে আটক করা হয়।

মোহাম্মদ রুহুল আমীন জেলার হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজের রসায়নের প্রভাষক। তার বাড়ি হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামে।  

শনিবার (২৩ অক্টোবর) দিনগত রাতে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, আটকের পর মোহাম্মদ রুহুল আমীনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে।  

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৪ অক্টোবর প্রভাষক মোহাম্মদ রুহুল আমীন নিজ ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর ছবি ও বক্তব্যসহ একটি পোস্ট শেয়ার করেন। এরপর থেকে বিষয়টি ফেসবুকে ভাইরাল হয়। হোসেনপুর উপজেলা প্রশাসনসহ গোয়েন্দা সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেয়।  

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa