ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথায় সংঘর্ষে নিহত ১, ভাঙচুর-লুটপাট  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
সালথায় সংঘর্ষে নিহত ১, ভাঙচুর-লুটপাট   খারদিয়া গ্রামে কামরুল মোল্যার বাড়ির চিত্র

ফরিদপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলায় দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষে মারিছ শিকদার (৩৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।

 

শনিবার (২৩ অক্টোবর) বিকেলে উপজেলার খারদিয়া গ্রামের শিকদারপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় বেশ কিছু বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।  

নিহত মারিছ শিকদার ওই গ্রামের ছুরাপ শিকদারের ছেলে বলে জানা গেছে।



জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার শিকদারপাড়া এলাকায় টুকু ঠাকুর ও রফিক মোল্যা গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাঁধে। শিকদারপাড়া ও মোল্যাবাড়ী এলাকায় বেশ কিছু বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এর মধ্যে মোল্যাবাড়ী এলাকার মৃত ছানা মোল্যার ছেলে কামরুল মোল্যার বাড়ি ঢুকে সব আসবাপত্র ভাঙচুরসহ লুটপাটের ঘটনা বেশি ঘটে। এছাড়া দফায় দফায় দু’পক্ষের সংঘর্ষে মারিছ শিকদার নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ বিষয়ে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। এছাড়া পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

 

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ