ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুই বাসের মুখোমুখি সংর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপেন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
দুই বাসের মুখোমুখি সংর্ষে নিহত ২

বরগুনা: কুয়াকাট-বরিশাল মহাসড়কের আমড়াগাছিয়া এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

শনিবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বাংলানিউজকে জানান, বরগুনার আমতলীর আমড়াগাছিয়া এলাকায় সেন্টমার্টিন সেবা বাসটি চট্টগ্রাম থেকে কুয়াকাটা আসার পথে এবং গোল্ডেন লাইফ বাসটি কুয়াকাটা থেকে বরিশাল যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত ১০ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। নিহত এবং আহতদের পরিচয় শনাক্ত করা যায়নি।

গোল্ডেন লাইফ পরিবহনের থাকা যাত্রী মিলন বাংলানিউজকে জানান, দুর্ঘটনার সময় তাদের গাড়িতে ২০-২৫ জন যাত্রী ছিল। ড্রাইভারকে বেপরোয়া গাড়ি চালানো থেকে একাধিকবার যাত্রীরা নিষেধ করলেও তিনি শোনেননি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বাংলানিউজকে জানান, তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।