ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কলমাকান্দায় তক্ষকসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
কলমাকান্দায় তক্ষকসহ আটক ৬

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দায় অভিযান চালিয়ে ১৯ লাখ টাকা মূল্যের একটি তক্ষকসহ ছয়জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (৩১-বিজিবি)।  
শুক্রবার (২২ অক্টোবর) রাতে এক বিবৃতিতে এতথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনা -৩১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এ এস এম জাকারিয়া।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাত ১১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নয়নকান্দি নামক স্থানে টহল কার্যক্রম পরিচলনার করে বিজিবি। এসময় দুটি মোটরসাইকেলে করে ছয়জনকে গারো পাহাড়ের দিকে যেতে দেখে তাদের চ্যালেঞ্জ করে বিজিবির টহল দল। পরে তারা মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে ছয়জনকে আটক করা হয়।

আটকরা হলো- ময়মনসিংহ জেলার ভালুকা থানার মোরাডোবা গ্রামের মাহাবুব আলমের ছেলে দেলোয়ার হোসেন (৩২), নরসিংদী জেলার পলাশ থানার হাসনহাটা গ্রামের আকবর হোসেনের ছেলে মো. সুমন (৩৩), শিলমান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে মো. হৃদয় (২১), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার কাঁঠাল রাজাবাড়ী গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে মো. সোহেল (৩৫), নেত্রকোণা জেলার কমলাকান্দা থানার উড়াখাল গ্রামের মো. আবুল কাশেমের ছেলে মো. দেলোয়ার হোসেন (২৫), শাহজাহান আলীর ছেলে মো. ইমরান (২১)।

এসময় তল্লাশি করে তাদের কাছ থেকে ১৬ ইঞ্চি লম্বা ও ২৬০ গ্রাম ওজনের একটি তক্ষক ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। যার সর্বমোট সিজার মূল্য ১৯ লাখ টাকা। জব্দকৃত তক্ষক, মোটরসাইকেল ও আটকদের নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্ট, অক্টোবর ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa