ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের আত্মহত্যা

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় সবুজবাগে ও যাত্রাবাড়ীতে নারীসহ দুই জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা আশরাফুল আলী বাবু (১৬) ও খাদিজা আক্তার (২১)।

শনিবার (২৩ অক্টোবর) সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) রবীন্দ্রনাথ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার দিনগত রাতে মরদেহ দুটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআই রবীন্দ্রনাথ সরকার জানান, খবর পেয়ে শুক্রবার রাত ১১টার দিকে দক্ষিণ মাদারটেক বাগানবাড়ি কবরস্থান সংলগ্ন একটি বাড়ি থেকে বাবুর মরদেহ উদ্ধার করা হয়।

তিনি টিনসেট বাড়িতে পরিবার নিয়ে থাকতেন। পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাবু বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কালিকাপুর গ্রামে। তার বাবার নাম ফরিদ হোসেন। সে স্থানীয় বাগানবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ফরিদ হোসেন জানান, দুই দিন আগে বাড়ির পাশে একটি নির্মাণাধীন ভবনের শ্রমিকদের সঙ্গে তার ঝগড়া হয়েছিলো। ওই ঘটনার জন্য বাড়িতে বিচার দিয়েছিলো তারা। এরপর থেকে বাবুর মন খারাপ ছিল। পরিবারের সবার অগোচরে পাশের আরেকটি ঘরে ওপরে কাঠের পাটাতনে রশি পেচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বাবুর মরদেহ বাসায় নিয়ে এলে ময়না তদন্তের জন্য রাতে পুলিশ মরদেহ নিয়ে যায়।

এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, শুক্রবার রাতে স্বামী মাসুক মিয়া অচেতন অবস্থায় তার স্ত্রী খাদিজা আক্তারকে হাসপাতালে নিয়ে আসেন। তখন চিকিৎসক তাকে পরিক্ষা নিরিক্ষা করে খাদিজা মৃত ঘোষণা করেন।

তিনি জানান, পরিবার নিয়ে যাত্রাবাড়ী বাগিচা এলাকার মামুনের বাড়িতে ভাড়া থাকতো তারা। তার স্বামী মোবাইলের দোকানদার। দোকান থেকে রাতে বাসায় ফিরে রুমের দরজা বন্ধ পান তিনি। পরে বাড়িওয়ালাসহ দরজা ভেঙে স্ত্রীকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয় খাদিজাকে। তবে কি কারণে সে গলায় ফাঁস দিতে পারে এ বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa