ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

বাগেরহাটে রাস্তায় নবজাতকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
বাগেরহাটে রাস্তায় নবজাতকের মরদেহ

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার দশানী-গিলাতলা সড়ক থেকে নবজাতকের একটি মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজলার কাড়াপাড়া আশ্রমের মাঠ সংলগ্ন রাস্তা থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

কাড়াপাড়া হাইস্কুল মসজিদের ইমাম মোশাররফ হাওলাদার বলেন, ভোরে ফজরের নামাজ পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে মসজিদের দিকে যাচ্ছিলাম। এসময় আশ্রমের মাঠ এবং মসজিদের আগের মোড়ের মধ্যবর্তী স্থানে পৌঁছালে রাস্তার ওপর নবজাককে দেখতে পাই। বাচ্চাটির চোখ-মুখ ক্ষত-বিক্ষত ছিল। পরে বাড়ির অন্য সদস্যদের ডেকে একটি পলিথিনে মুড়িয়ে রাখি এবং স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেওয়া হয়।

তিনি আরও বলেন, বাচ্চাটিকে দেখে মনে হয়েছে সদ্য ভূমিষ্ঠ এবং রাতের কোনো একসময় কেউ বাচ্চাটিকে রাস্তায় ফেলে গেছে।

কাড়াপাড়া ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভোরে ফজরের নামাজ পরে আশ্রমের মাঠ সংলগ্ন রাস্তার পাশ থেকে মৃত অবস্থায় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বাংলানিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ হয়ত অবৈধ গর্ভপাত করে নবজাতকটিকে রাস্তায় ফেলে দিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa