ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

রিজার্ভ ট্যাংকে নেমে মামা-ভাগ্নের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
রিজার্ভ ট্যাংকে নেমে মামা-ভাগ্নের মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলের দেলদুয়ারে রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা মামা ও ভাগ্নে।

 

শনিবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে মাসুদ (৩৫) ও টাঙ্গাইল সদরের খাগজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী  (৩৮)।  

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস বাংলানিউজকে জানান, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে নির্মাণাধীন পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নামেন মাসুদ ও এলাহী। কিছুক্ষণ পর তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে অন্যরা ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে তারা ঘটনাস্থলে পৌঁছে মাসুদ ও এলাহীর মরদেহ উদ্ধার করে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন বাংলানিউজকে জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুজনের মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্যাংকের ভেতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। এরপরও বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa