ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের ভিডিও নেটে দিল লম্পট

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
ধর্ষণের ভিডিও নেটে দিল লম্পট ফাইল ছবি

শ্রীপুর (গাজীপুর):  বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। গোপনে তার ভিডিও ধারণ করে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে  ছড়িয়ে দেওয়া হয়েছে।

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের দেওনাচালা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত বুধবার (২০ অক্টোবর) দুপুরে শ্রীপুর থানায় ৩ ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- তেলিহাটি মোড়ের খোকন মৃধার ছেলে নাইম মৃধা (২৫), তার সহযোগী মৃত কাদির মৃধার ছেলে নজরুল ইসলাম (৫০) এবং মজিবর মৃধার ছেলে সজীব মৃধা (২২)।

ভিকটিমের বাবা বাংলানিউজকে  বলেন, তার মেয়ে তেলিহাটি উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করেছে। স্কুলে আসা যাওয়ার পথে নাইমের দোকান থেকে বিভিন্ন সময় খাতা-কলম কিনতো। এরই সূত্র ধরে নাইমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নাইম গোপনে ভিকটিমকে নিয়ে  বিভিন্ন স্থানে ঘুরাঘোরি করতো। আনুমানিক এক বছর আগে নাইম ভিকটিমকে মাওনা চৌরাস্তার দক্ষিণে এবং বাঘের বাজারের আগে কোন একটি হোটেলে নিয়ে বিয়ের প্রলোভনে জোরপূর্বক ধর্ষণ করে এবং তা গোপনে ভিডিও করে রাখে। পরে ভিকটিম তা জানতে পেরে ভিভিওটি মুছে ফেলার অনুরোধ করে। নাইম জানায়  সে ভিভিওটি মুছে ফেলেছে।

কিছুদিন পরে নাইম ভিকটিমকে খবর দিয়ে দেখা করতে বলে। কথা অনুযায়ী ভিকটিম দেখা করে। এ সময় নাইম ভিডিওর কথা বলে ভিকটিমকে অনৈতিক কাজের প্রস্তাব দেয়। ভিকটিম প্রস্তাবে রাজী না হওয়ায় তাদের মধ্যে ঝগড়া  হয়। পরে  নাইম ভিকটিমের কাছে ৫লাখ টাকা দাবি করে। না দিলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। ঘটনার পর থেকে নাইম পলাতক রয়েছে।

ভিকটিমের বাবা আরও জানান, প্রায় তিন মাস আগে নাইম গোপনে অন্যত্র বিয়ে করে। এক পর্যায়ে মোবাইলে ধারণ করা অশ্লীল ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ১৮ অক্টোবর সন্ধ্যায় এলাকার বিভিন্ন লোক মোবাইলে ফোনে কল দিয়ে মেয়ের অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পরার কথা জানায়। পরে  তিনি ভিকটিমের কাছে থেকে ঘটনার বিস্তারিত জানেন।

তিনি জানান, পরদিন ১৯ অক্টোবর দুপুরে  নাইমের নিকটাত্মীয় ও সহযোগী একই এলাকার নজরুল ইসলাম ও সজীব মৃধার কাছে ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার বিষয়ে জানতে চান। এ সময় তিনি আইনের আশ্রয় নেওয়ার কথা বরলে নজরুল ও সজীব মৃধা ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে অপহরণসহ খুনের হুমকি দেয়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ভিকটিমের বাবার কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি প্রায় আড়াই বছর আগের। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।