ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ফাইল ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দি ২ নম্বর ব্রিজের কাছে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই জেলার কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া গ্রামের আছর উদ্দিনের ছেলে রোমান প্রবাসী সোহেল রানা (২৩) ও হায়াতপুর গ্রামের হেলাল মোল্লার ছেলে রফিকুল ইসলাম (২৫)।  

জানা গেছে, এলেঙ্গা থেকে মোটরসাইকেলে করে বঙ্গবন্ধু সেতুতে ঘুরতে বের হন দুই বন্ধু সোহেল ও রফিকুল। পথে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দি ২ নম্বর ব্রিজের কাছে এলে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয় এবং মুমূর্ষু অবস্থায় সোহেলকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে তাকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে  বলেন, সোহেলের লাশ টাঙ্গাইল মর্গে এবং রফিকুলের লাশ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa