ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে করোনায় চিকিৎসকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
রাজশাহীতে করোনায় চিকিৎসকের মৃত্যু

রাজশাহী: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. মামুন-উর-রশীদ মারা গেছেন।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রামেকের অধ্যক্ষ ডা. নওশাদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. মামুন-উর-রশীদ মহানগরীর শালবাগানের বাসিন্দা ছিলেন। তার গ্রামের বাড়ি নওগাঁয়। তার স্ত্রী ডা. রোখসান আরা রামেকের প্যাথলজি বিভাগের সহযোগী অধ্যাপক।

রামেকের অধ্যক্ষ ডা. নওশাদ আলী বাংলানিউজকে বলেন, অবসর গ্রহণের পর থেকে ডা. মামুন-উর-রশীদ রাজশাহীতে একটি বেসরকারি ক্লিনিকে প্র্যাকটিস করতেন। এক সপ্তাহ আগে তিনি করোনায় আক্রান্ত হন।

বৃহস্পতিবার বাদ জোহর রামেক চত্বরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মহানগরীর টিকাপাড়া কবরস্থানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে টিকাপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।  

এর আগে, গত ২৭ মার্চ রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আব্দুল হান্নান করোনা আক্রান্ত হয়ে মারা যান। তিনিও হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa