ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএমপির ৭ পরিদর্শক বদলি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
ডিএমপির ৭ পরিদর্শক বদলি

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পরিদর্শক (শহর ও যানবাহন) দুজন এবং পরিদর্শক (সশস্ত্র) পাঁচজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ বদলি করা হয়।

 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) এ তথ্য জানান ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ।  

তিনি জানান, বদলি হওয়াদের মধ্যে ডিএমপির লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক সঞ্জিব কুমার মিত্রকে লালবাগ বিভাগে ও ডিএমপি লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক আল মামুন সিকদারকে ট্রাফিক তেজগাঁও বিভাগে, পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. কামরুল ইসলামকে ডিএমপির দক্ষিণ বিভাগে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলামকে ডিএমপির ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নজরুল ইসলামকে ডিএমপি উত্তর বিভাগে পিওএমে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. আবুল হোসেন শেখকে ডিএমপির প্রটেকশন বিভাগে এবং ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নুরুল ইসলাম আকবরকে ডিএমপির পূর্ব বিভাগের পিওএমে বদলি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এমএমআই/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad