ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

খেলাধুলা মেধার বিকাশ ঘটায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডন্টে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
খেলাধুলা মেধার বিকাশ ঘটায়

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, জাতি হিসেবে আমরা মাথা উঁচু করে বাঁচতে চাই। তাই আমাদের প্রত্যেককে আদর্শ মানুষ হিসাবে পৃথীবে বেঁচে থাকার প্রত্যয় নিয়ে আগামী দিনের যুদ্ধে অবতীর্ণ হতে হবে।

আমরা বাঙ্গালি জাতি পৃথিবীর মধ্যে মেধাবী জাতি। তাই ঘরে বসে থাকলে আমাদের মেধার বিকাশ হবে না। মাদক থেকে দূরে থাকতে হবে। তাই খেলাধুলার মাধ্যমে আমাদের মেধার বিকাশ ও মাদক থেকে দূরে থাকা সম্ভব।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) পিরোজপুরে জেলা দাবা লিগ-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য কালে তিনি এ কথা বলেন। ওই দিন বেলা ১১টায় জেলা স্টেডিয়ামে জেলা পুলিশের পৃষ্ঠপোষকতায় পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এতে বক্তব্য দেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ হোসেন।

দাবা লিগে জেলার আটটি ক্লাবের মোট ৪৮ জন নারী ও পুরুষ খেলোয়ার দাবা খেলায় অংশ নেন। দাবা লিগে চ্যাম্পিয়ন হয় পিরোজপুর সোনালী অতীত ক্লাব এবং রানার্স আপ হয় শহীদ খোকন স্মৃতি ক্লাব।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa