ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বরিশালে পেট্রোল পাম্পকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
বরিশালে পেট্রোল পাম্পকে জরিমানা ছবি: বাংলানিউজ

বরিশাল: ভোক্তা পর্যায়ে পরিমাপে কম জ্বালানি তেল সরবরাহ করায় বরিশালে দুইটি পেট্রোল পাম্পে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র এবং বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া অভিযানে এ জরিমানা আদায় করেন।

তারা জানান, বরিশাল নগরের নথুল্লাবাদ ও ঢাকা-বরিশাল হাইওয়ে এলাকায় ছয়টি পেট্রোল পাম্পে বাজার তদারকিমূলক এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পাঁচ লিটার অকটেনে ২৫০ মি.লি. কম সরবরাহ করার অপরাধে নথুল্লাবাদ এলাকার ইসরাইল তালুকদার পেট্রোল পাম্পকে ৪০ হাজার টাকা এবং পাঁচ লিটার অকটেনে ১৫০ মি.লি.কম সরবরাহ করার অপরাধে এয়ারপোর্ট থানাধীন তিলক কলাডেমা এলাকার সারা ফিলিং স্টেশনকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া নগরের কাশিপুর এলাকার সুরভী পেট্রোল পাম্প, রাব্বি ফিলিং স্টেশন, ইউনিক ফিলিং স্টেশন ও বরিশাল অটোস ফিলিং স্টেশনে সঠিক পরিমাপে জ্বালানি তেল সরবরাহ করার প্রমাণ পাওয়া যাওয়ায় তাদেরকে ধন্যবাদ জানানো হয়।

অভিযানের সার্বিক কার্যক্রমে সহযোগিতা করেন ১০ আর্মড পুলিশ ব্যাটেলিয়ান বরিশালের একটি টিম এবং ক্যাব সদস্য জাহাঙ্গীর মোল্লা।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa