ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

চাটখিলে ভাড়াটিয়া সেজে শিশু চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
চাটখিলে ভাড়াটিয়া সেজে শিশু চুরি বিবি মরিয়ম

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে এক শিশু চুরির অভিযোগ উঠেছে।

চুরি হওয়া শিশু বিবি মরিয়ম (২) লক্ষ্মীপুর জেলার রাকিবুল ইসলামের মেয়ে।



মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সেন্টাল হাসপাতাল সংলগ্ন খুরশিদের বাড়ি থেকে শিশু চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা চাটখিল থানায় একই দিন রাত ১০টার দিকে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয়রা জানান, চুরি হওয়া শিশুর বাবা চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের খুরশিদ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করে আসছেন এবং পৌরসভা এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন।
 
গত ৭ দিন আগে এক নারী তার পাশের একটি বাসা ভাড়া নিয়ে ওই বাসায় উঠে। মঙ্গলবার সকালে তার স্ত্রী পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে অজ্ঞাতপরিচয় নারী তার শিশুকন্যাকে চুরি করে পালিয়ে যায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ভুক্তভোগী শিশুর বাবা চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। চুরি হওয়া শিশু বিবি মরিয়মের মা সকাল ১০টার দিকে তাকে পার্শ্ববর্তী বাসার এক নারীর কাছে রেখে যায়। পরে ২টার দিকে এসে ওই ভাড়াটিয়া নারী ও তার শিশুরকন্যার কোনো খোঁজ পাচ্ছেন না। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa