ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে গাড়িচাপায় দুই চাতাল শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
আশুগঞ্জে গাড়িচাপায় দুই চাতাল শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গাড়িচাপায় দুই চাতাল শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন।  বুধবার (২০ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোনারামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- দিনাজপুরের মাঝিকারা এলাকার আব্দুল মালেক মিয়ার ছেলে মো. হায়দার আলী (৩০) ও অপরজনের নাম জানা যায়নি (৩৫)। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, আশুগঞ্জ উপজেলার সোনারামপুরে খান এগ্রো ফুড চালকলের পাঁচজন শ্রমিক দিনাজপুর থেকে বাসে করে এসে সকালে হাইওয়ে রেস্টুরেন্ট হোটেল রাজমনির সামনে নামেন। পরে হেঁটে পাশেই কর্মস্থল খান এগ্রো ফুডে যাওয়ার সময় পেছন দিক থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। বাকিদের গুরুতর আহত অবস্থায় মহাসড়কের পাশ থেকে পথচারীরা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। খবর পেয়ে আশুগঞ্জ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে।  

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাপা দেওয়া গাড়িটি সম্পর্কে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।