ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মাদ্রাসা শিক্ষক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মাদ্রাসা শিক্ষক নিহত

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মোস্তফা (৩০) নামে মাদ্রাসার এক শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোস্তফা ময়মনসিংহের তারাকান্দা থানা এলাকার বাসিন্দা। তিনি কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন।  

কালিয়াকৈর থানার ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, কালিয়াকৈর থেকে সিএনজিচালিত অটোরিকশা করে ভাগিনাকে নিয়ে মাওনার দিকে যাচ্ছিলেন মোস্তফা। দুপুরে অটোরিকশাটি কালিয়াকৈর-মাওনা আঞ্চলিক সড়কের আমতৈল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মোস্তফা মারা যান। এ ঘটনায় অটোরিকশাচালক, মোস্তফার ভাগিনা এবং এক নারী আহত হন। পরে এলাকাবাসী আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কালিয়াকৈর থানায় আনা হয়েছে। নিহত মোস্তফা কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় একটি মাদ্রাসার শিক্ষকতা করতেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa