ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উস্কানিমূলক পোস্ট দেয়ার দায় স্বীকার যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
উস্কানিমূলক পোস্ট দেয়ার দায় স্বীকার যুবকের রংপুরের মানচিত্র

রংপুর: রংপুরের পীরগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক পোস্ট দেওয়ার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত পরিতোষ সরকার।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় জেলার পীরগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর বিচারক ফজলে এলাহী তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন।

পরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার (১৮ অক্টোবর) রাতে ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দিয়ে সহিংসতার ঘটনা উসকে দেওয়ার অভিযোগে পরিতোষ সরকারকে জয়পুরহাট থেকে আটক করে রংপুর জেলা পুলিশ। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।  

মঙ্গলবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পরিতোষ সরকারকে আদালতে নিয়ে আসে পুলিশ। পরে বিকেলে তাকে আদালতে তোলা হয়। আসামি পরিতোষ সরকার ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দেওয়ার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।  

আদালত পরিদর্শক গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি তার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। প্রথমে তাকে কিশোর দাবি করা হলেও পুলিশ প্রমাণ করেছে পরিতোষের বয়স ১৯ বছর। শুনানি শেষে আদালত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

** রংপুরে ‘ধর্ম অবমাননাকর’ পোস্ট দেওয়া যুবক গ্রেফতার

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa