ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ধর্ষণচেষ্টার অভিযোগে বগুড়ায় হরলিক্স আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
ধর্ষণচেষ্টার অভিযোগে বগুড়ায় হরলিক্স আটক

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় হালকায়ে জিকিরের অনুষ্ঠান থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হরলিক্স (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে আটক হরলিক্সকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

হরলিক্স বগুড়া ধুনট উপজেলার জোড়শিমুল গ্রামের তবু মিয়ার ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণ চেষ্টার শিকার ওই গৃহবধূর স্বামী ঢাকায় থাকেন। অভিযুক্ত হরলিক্স ওই গৃহবধূর স্বামীর প্রতিবেশী ভাগিনা।  
সূত্রে আরও জানা যায়, প্রায় দুই বছর আগে হরলিক্স ওই গৃহবধূর থেকে ৩ লাখ টাকা ধার নেয়। পরবর্তীতে ৮০ হাজার টাকা ফেরত দেন তিনি। বাকি টাকা ফেরত না দেওয়ায় হরলিক্সকে চাপ প্রয়োগ করেন গৃহবধূ। কিন্তু হরলিক্স বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ অবস্থায় ১৭ অক্টোবর রাতে প্রতিবেশীর বাড়িতে হালকায়ের জিকির অনুষ্ঠানে যায় ওই গৃহবধূ। এসময় ওই গৃহবধূকে ওড়না দিয়ে মুখ চেপে ধরে সেখান থেকে তুলে নিজ ঘরে নিয়ে যায় হরলিক্স। এবং জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় গৃহবধূর চিৎকারে স্থানীয় লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করে।

এদিকে এ ঘটনায় ১৮ অক্টোবর রাতে ওই গৃহবধূ বাদী হয়ে হরলিক্সকে আসামি করে থানায় মামলা করে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে জোড়শিমুল গ্রাম থেকে হরলিক্সকে আটক করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগের ভিত্তিতে হরলিক্স নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত হরলিক্স ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
কেইউএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa