ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মন্দিরে হামলাকারীরা চিহ্নিত হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
মন্দিরে হামলাকারীরা চিহ্নিত হবে

গাজীপুর: কুমিল্লায় মন্দিরে হামলার ঘটনায় দায়ী ব্যক্তিরা অচিরেই আইনের আওতায় আসবে উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, কুমিল্লায় মন্দিরে হামলার ব্যাপারে তদন্ত হচ্ছে, কিছু লোক ধরা পড়েছে। খুব অল্প সময়ের মধ্যে কারা জড়িত জাতি ও বিশ্ববাসী তা জানতে পারবে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে গাজীপুর জেলা শহরের সার্কিট হাউজ সংলগ্ন ‘কালেক্টরেট হাইস্কুল’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশ যখনই এগিয়ে যায়, তখন দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য বিশেষ একটি শ্রেণি নানা ষড়যন্ত্রে মেতে ওঠে। যারা স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, প্রত্যক্ষভাবে স্বাধীনতার বিরোধিতা করেছে সেই অপশক্তিরা এ দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে। তারা দেশকে পাকিস্তানের মতো অকার্যকর ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করে যাচ্ছে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

অনুষ্ঠানে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন সরদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অঞ্জন কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১।  
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।