ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
নাটোরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

নাটোর: নাটোরে পিকআপ ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে মো. তারেক হোসেন (২৬) ও মো. রাকিবুল ইসলাম (২৫) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

সোমবার (১৮ অক্টোবর) দিনগত রাত পৌনে ১২টার শহরের বাইপাস সড়কের পিটিআই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের বাড়ি শহরের কান্দিভিটা এলাকায়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রাতে ওই দুই যুবক মোটরসাইকেলে করে শহরের বাইপাস সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে পিটিআই মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তারেক। গুরুতর আহত হন রাকিবুল। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত স্থান থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ নিহত তারেকের মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও এর চালক-হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।   

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।