ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বেড়াতে গিয়ে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
বেড়াতে গিয়ে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) কাউলতিয়া এলাকায় বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী (১৩)।

এ ঘটনায় সোমবার (১৮ অক্টোবর) ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সে ১৫ অক্টোবর সকালে তার এক বন্ধুর সঙ্গে অটোরিকশায় করে কাউলতিয়া এলাকায় ঘুরতে যায়। একপর্যায়ে দুপুর ১২টার দিকে কাউলতিয়া এলাকায় পৌঁছালে পাঁচজন যুবক তাদের অটোরিকশার গতিরোধ করে। সে সময় পাঁচ যুবকের মধ্যে দু’জন ওই ছাত্রীর সঙ্গে থাকা বন্ধুকে অটোরিকশার থেকে নামিয়ে জঙ্গলের দিকে নিয়ে যায়। আর অন্য তিনজন ওই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে পোড়াবাড়ী এলাকায় নিয়ে যায়। তারা সেখানে একটি ভাড়া কক্ষে নিয়ে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণের পর দুপুর ২টার দিকে ঘর থেকে বের করে দেয়। পরে বিকেলের দিকে নিজ বাড়ি ফিরে স্বজনদের ঘটনাটি জানায় ভুক্তভোগী। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে সোমবার গাজীপুর থানায় একটি মামলা দায়ের করেন।  

মামলার বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময় ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১ 
আরএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa