ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

শেখ রাসেল দিবসে সাইকেল পেল ২৭ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
শেখ রাসেল দিবসে সাইকেল পেল ২৭ শিক্ষার্থী

নীলফামারী: সৈয়দপুরে (নীলফামারী) শহীদ শেখ রাসেল দিবস উপলক্ষে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে (১৮ অক্টোবর)  উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয় ২৭টি বাই সাইকেল।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোখছেদুল মোমিন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.শামীম হুসাইন।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি সানজিদা বেগম লাকী, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র  দুলাল বাগচী, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু।

উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন প্রকল্পের (এডিপি) আওতায় নারী স্কুল শিক্ষার্থীদের জন্য এ কার্যক্রম বাস্তবায়ন করা হয়। প্রতিবছরই এই কার্যক্রমের মাধ্যমে বাই সাইকেলসহ বিভিন্ন শিক্ষা ও ক্রীড়া উপকরণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময় : ২০৪০ ঘণ্টা, অক্টোবর ১৮,২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa