ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলার বলিদাপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় আনছার আলী (৬৫) নামে বাইসাকেলের এক আরোহী নিহত হয়েছেন।

সোমবার (১৮ অক্টোবর) বিকেল ৫টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনছার আলী ওই উপজেলার বারুইপাড়া ইউনিয়নের আমকাঁঠালিয়া গ্রামের বাসিন্দা। তিনি একই ইউনিয়নের মণ্ডলপাড়া জামে মসজিদের মোয়াজ্জেম ছিলেন বলে জানা গেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা বাংলানিউজকে জানান, বিকেলে আনছার আলী বাইসাইকেলে করে বাড়ি থেকে ওই আঞ্চলিক সড়ক হয়ে মশান বাজারে উদ্দেশে যাচ্ছিলেন। পথে বলিদাপাড়া পলিটেকনিক ইনস্টিটিউট সামনে এলে কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী মালবাহী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহন হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক ডা. সুমাইয়া জান্নাত।

এদিকে, দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাকটি জব্দসহ চালক জাহিদ আলীকে (১৭) আটক করে মিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে সেখানে টহলরত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  

জাহিদ মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের পয়ারি গ্রামের জিয়ারত জোয়ার্দ্দারের ছেলে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa