ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর পরিকল্পিত হামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর পরিকল্পিত হামলা 

ফেনী: পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন একটি প্রতিক্রিয়াশীল গোষ্ঠী পরিকল্পিতভাবে দেশকে অস্থিতিশীল করার জন্য এসব হামলা করছে। পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

দেশের বিভিন্ন স্থানে অপরাধীরা গ্রেফতার হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে ফেনীর জয়কালী মন্দির পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, খুব শীঘ্রই কুমিল্লার ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হবে এবং আইনের আওতায় আনা হবে।

ডিআইজি এ সময় বলেন, গুজবে কান দেবেন না, বিভ্রান্তিমূলক কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন না। এমন কিছু দেখলেই বিশ্বাস করবেন না এবং লাইক, কমেন্টস করবেন না। এ ধরনের পোস্ট ঘটনাগুলোকে দ্রুত তরান্বিত করে।

ফেনীর বড় মসজিদ ও জয়কালী মন্দিরে শনিবার বিকালে ত্রিমুখী হামলায় ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনকালে অপরাধীদের গ্রেফতারের বিষয়ে ডিআইজি বলেন, পুলিশ পুঙ্খানুপুক্ষভাবে তদন্ত করছে যাতে কোন নিরপরাধ লোক হেনস্থা না হয়। মামলা হয়েছে শীঘ্রই মূল অপরাধীরা গ্রেফতার হবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে, ফেনীর পুলিশ সুপারের বদলীর প্রসঙ্গে ডিআইজি বলেন, অন্য কোন কারণ নয় এটি বিভাগীয় রুটিন ওয়ার্ক।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পৌর কাউন্সির বাহার উদ্দিন, মো. সাইফুদ্দিন, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১ 
এসএইচডি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa