ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রংপুরে আগুনের ঘটনায় আটক ৪০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
রংপুরে আগুনের ঘটনায় আটক ৪০

রংপুর: ধর্ম অবমাননার অভিযোগে রংপুরের পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে অগ্নিসংযোগ ও হামলার ঘটনায় ৪০ জনকে আটক করা হয়েছে।  

সোমবার (১৮ অক্টোবর) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন রংপুরের সহকারী পুলিশ সুপার (পীরগঞ্জ-মিঠাপুকুর) মো. কামরুজ্জামান।  

এর আগে রোববার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে ইসলাম নিয়ে একটি ফেসবুক পোস্টের জেরে পীরগঞ্জের ১৩ নম্বর রামনাথপুর ইউনিয়নের মাঝিপাড়া-বটতলা ও বড়করিমপুর গ্রামে হিন্দুদের বাড়িঘরে আগুন দেয় দুর্বৃত্তরা।  

ঘটনার পরপরই পুলিশ সুপার, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর অধিনায়ক, জেলা ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। রাত ১টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুরো ঘটনা নিয়ন্ত্রণে সেখানে রাতভর উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। মোতায়েন করা হয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র‍্যাব ও পুলিশ।

এ বিষয়ে রংপুরের সহকারী পুলিশ সুপার (পীরগঞ্জ-মিঠাপুকুর) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় জড়িত ৪০ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa