ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ভাতার টাকা বিলিয়ে দিলেন মুক্তিযোদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
ভাতার টাকা বিলিয়ে দিলেন মুক্তিযোদ্ধা

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় নিজের মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা দুঃস্থ ও অসহায় শিক্ষার্থীদের দিয়েছেন আফসার আলী।

রোববার (১৭ অক্টোবর) বিকেলে বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৬ শিক্ষার্থীর মাঝে সম্মানি ভাতার টাকা বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তার, এনএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র সাহা, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরের জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে ২০ হাজার টাকা করেছেন। এরপর বীর মুক্তিযোদ্ধা আফসার আলী ভাতার বর্ধিত অংশ (৮ হাজার টাকা) প্রতি মাসে অসহায়, দুস্থদের মাঝে বিলিয়ে দেওয়ার ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় ১৭ অক্টোবর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৬ শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa