ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

নাহিয়ান ট্রাস্টে স্থায়ী পরিচালক নিয়োগের সুপারিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
নাহিয়ান ট্রাস্টে স্থায়ী পরিচালক নিয়োগের সুপারিশ

ঢাকা: অবিলম্বে শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ট্রাস্টে (বাংলাদেশ) স্থায়ী নির্বাহী পরিচালক নিয়োগ দেওয়ার জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে চিঠি পাঠানোর সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

রোববার (১৭ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে রাশেদ খান মেননেরর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

বৈঠকে কমিটির সদস্য সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, সাগুপতা ইয়াসমিন এমপি, আরমা দত্ত এমপি এবং শবনম জাহান এমপি অংশ নেন। এছাড়া বিশেষ আমন্ত্রণে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান বৈঠকে উপস্থিত ছিলেন।

এছাড়া বৈঠকে ১১তম সভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি এবং শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ট্রাস্ট (বাংলাদেশ) নিয়ে গৃহীত সিদ্ধান্তের অগ্রগতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বৈঠকে ট্রাস্টের গত দশ বছরের অডিট রিপোর্ট (নিরীক্ষা প্রতিবেদন) স্হায়ী কমিটির সভায় উপস্থাপনের এবং এতে কোন আপত্তি না পাওয়া গেলে নতুন করে সরকারি বা উপযুক্ত অডিট ফার্মকে দিয়ে পূর্ণাঙ্গ অডিট করানোর সুপারিশ করে কমিটি।

পাশাপাশি কমিটি বনানীতে শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ট্রাস্টের (বাংলাদেশ) ইউএই মৈত্রী কমপ্লেক্সের জায়গায় সরকারিভাবে বহুতল ভবন নির্মাণে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়ার সুপারিশ করেছে।

বৈঠকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক, শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ট্রাস্ট (বাংলাদেশ) এর নির্বাহী পরিচালকসহ জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৮২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এসকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa